শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বাড়িতে ঢুকে যুবককে ধর্ষণ, নারী আটক

বিশ্বের বিভিন্ন দেশে পুরুষদের বিরুদ্ধে নারীদের যৌন নির্যাতনের অভিযোগ অনেক পুরোনো। তবে সমসাময়িক সময়ে পুরুষদের ওপর নারীদের যৌন নির্যাতনের ঘটনাও কম ঘটছে না।

যুক্তরাষ্ট্রের সিয়াটেল নামক একটি শহরে সম্প্রতি এক যুবককে বাড়িতে ঢুকে হাত-পা বেঁধে ধর্ষণ করার অভিযোগ উঠেছে এক নারীর বিরুদ্ধে।

২৬ বছর বয়সী ওই যুবকের জানান, পার্টি থেকে বাসায় ফিরে ক্লান্ত অবস্থায় ঘুমিয়ে পড়েন। সেই সুযোগে এক নারী তার বাসায় অনুমতি না নিয়েই প্রবেশ করেন। ঘুম ভাঙলে তিনি দেখেন, হাত-পা বেঁধে তার ওপর চড়াও হয়েছেন ওই নারী।

যুবক আরও জানান, তার তলপেটের নিচে তিনি ব্যথা অনুভব করছিলেন। তবুও কোনোভাবে হাতের বাঁধন খুলে নারীকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন। সঙ্গে সঙ্গেই ঘর থেকে বেরিয়ে থানায় পৌঁছে যান তিনি। পুলিশের কাছে অভিযোগ জানানোর পর ওই নারীকে আটক করা হয়।

পুলিশের কাছে যুবকের অভিযোগ, তিনি ওই নারীকে চেনেন না, তবে তার প্রতিবেশীর পরিচিত। পরে ওই নারীর বিরুদ্ধে চুরি ও ডাকাতির অভিযোগ এনে মামলা করেন তিনি। একই সঙ্গে নিজের মেডিকেল টেস্টও করাতে চান।

এ ঘটনায় পুলিশ বলেন, ওই যুবকের অনুরোধরে পর তার মেডিকেল টেস্ট করানো হয়। পরে তার শরীর থেকে যৌন নির্যাতনের প্রমাণ মিলেছে। তবে ওই নারী কখন, কীভাবে যুবকের বাড়িতে ঢুকলেন-তা এখনও জানা যায়নি।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com